ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগের দুই নেতা বহিষ্কার

ময়মনসিংহের ত্রিশালে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজের জড়িত থাকার অভিযোগে আওয়ামী যুবলীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।


তারা হলেন- যুবলীগের ত্রিশাল উপজেলা শাখার সহসভাপতি শফিকুল ইসলাম সরদার ও বইলর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জামান।


শনিবার উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ত্রিশাল উপজেলা যুবলীগের সহসভাপতি শফিকুল ইসলাম সরদারের বিরুদ্ধে বইলর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদকে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কবীরের কার্যালয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ তদন্তে প্রমাণিত হয়েছে। এছাড়া বইলর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জামান দলীয় নির্দেশনা অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছে। এই দুই নেতাকে সাময়িকভাবে দল থেকে অব্যাহতি প্রদান করে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা সভাপতি কাছে চিঠি পাঠানো হয়েছে।


এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগের এই দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

ads

Our Facebook Page